মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

নাইক্ষ্যংছড়ি তুমব্রু সীমান্তে থেকে অবিস্ফোরিত মর্টার শেল উদ্ধার

ভয়েস নিউজ ডেস্ক:

নাইক্ষ্যংছড়ি তুমব্রু সীমান্ত এলাকার থেকে অক্ষত অবস্থায় মিয়ানমার থেকে ছোড়া মর্টাল শেল উদ্ধার করেছে বিজিবি।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে তিনটার দিকে তুমব্রু সীমান্তের ৩৪ নাম্বার পিলার থেকে মর্টাল শেল উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, দুপুর দিকে ৩৪ নাম্বার পিলার নামক স্থানে জমি থেকে এক নারী অবিস্ফোরিত মর্টাল শেল হাতে নিয়ে আসে। খবর পেয়ে অবিস্ফোরিত মর্টাল শেলটি উদ্ধার করে নিরাপদ স্থানে রেখে দেন বিজিবি। সেই বিষয়ে জানাজানি হলে স্থানীয়দের মাঝে আতঙ্কের ছড়িয়ে পড়ে।

রাজেয়া বেগম বলেন, সকালে আমি তুমব্রু সীমান্তের পাশে ধানের জমিতে কাজ করতে গিয়েছিলাম। সে সময় সীমান্ত ঘেঁষে ৩৪ নাম্বার পিলারে স্থানে মর্টার শেল দেখতে পায়। পরে সেখান থেকে হাতে করে বাড়িতে নিয়ে আসি।

রাজেয়া বেগমের দেবর মো. রাশেল বলেন, দুপুর দিকে রাজেয়া ভাবি হাতে করে অবিস্ফোরিত একটি মর্টার শেল হাতে করে বাসায় নিয়ে আসে। সেটি দেখে বিজিবি সদস্যদের খবর দিলে তারা এসে মর্টার শেল উদ্ধার করে নিয়ে যায়।

১নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম বলেন, দুপুরে সীমান্ত থেকে ৩৪ নাম্বার পিলার নামক স্থানে রাজেয়া নামে এক নারী মর্টার শেল হাতে করে নিয়ে এসেছে। বিজিবি খবর পেয়ে সেই মর্টার শেল উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে গেছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION